ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রবাসীর স্বর্ণ ছিনতাই: পুলিশের এসআইয়ের ৫ দিনের রিমান্ড আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মে ২০, ২০২৪
প্রবাসীর স্বর্ণ ছিনতাই: পুলিশের এসআইয়ের ৫ দিনের রিমান্ড আবেদন বরখাস্ত এসআই আমিনুল

চট্টগ্রাম: সৌদিফেরত আবদুল খালেক নামে এক প্রবাসীর কাছ থেকে ১৬ ভরি র্স্বণ ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার বরখাস্তকৃত পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।  

সোমবার (২০মে) চট্টগ্রামের মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটের কাজী শরীফুল ইসলামের আদালতে এই আবেদন করা হয়।

 

রিমান্ড আবেদন করা আমিনুল ইসলাম, নগরের খুলশী থানার উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন। তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদ, তিনি নগরের বাকলিয়া থানার রাহাত্তার পুলের কেবি আমান আলী সড়কের বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা খুলশী উপপরিদর্শক (এসআই) সুমিত বড়ুয়া বাংলানিউজকে বলেন,  ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার বরখাস্তকৃত পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালতে আজ (সোমবার) বিকেলে শুনানির জন্য ধার্য রয়েছে।  

আদালত সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী আবদুল খালেক চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফিরছিলেন। তাঁকে বহনকারী গাড়ি নগরের খুলশী থানার টাইগারপাস এলাকায় পৌঁছালে তার গতি রোধ করেন এসআই আমিনুল ইসলাম। দুই সহযোগীকে নিয়ে তিনি প্রবাসী আবদুল খালেকের কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে নেন। এরপর ওই গাড়িসহ প্রবাসীকে নিয়ে নগরের কয়েকটি জায়গায় ঘোরেন। একপর্যায়ে রোববার (১৯ মে) বিকেল তিনটার দিকে আখতারুজ্জামান চৌধুরী উড়ালসড়কে নিয়ে প্রবাসীকে গাড়ি থেকে নামিয়ে দিতে চেষ্টা করেন এসআই আমিনুল ইসলাম ও তার সহযোগীরা। গাড়ি থেকে নামিয়ে দেওয়ার সময় প্রবাসী আবদুল খালেক পুলিশ কর্মকর্তার কাপড় ধরে রাখেন। কিছুক্ষণ ধস্তাধস্তি হয়। এরই মধ্যে সেখানে লোকজন ভিড় জমান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এসআই আমিনুল ইসলাম ও তার সহযোগী শহীদুলকে গ্রেপ্তার করে। এসময় দ্বিতীয় সহযোগী পালিয়ে যান। এ ঘটনায় প্রবাসী আবদুল খালেক বাদী হয়ে নগরের খুলশী থানায় মামলা করেন।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ২০, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।