ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রার্থীর পক্ষে চা শ্রমিকদের মাঝে খাবার বিতরণ, একজনের কারাদণ্ড 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ২০, ২০২৪
প্রার্থীর পক্ষে চা শ্রমিকদের মাঝে খাবার বিতরণ, একজনের কারাদণ্ড  ...

চট্টগ্রাম: ফটিকছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নাজিম উদ্দিন মুহুরীর পক্ষে চা শ্রমিকদের মাঝে খাবার বিতরণের অপরাধে এক ব্যক্তিকে সাত দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।  

এ সময় জব্দ হওয়া প্রায় ৩০০ পিস কলা ও ৩০০ পিস বনরুটি ফটিকছড়ি উপজেলার আল জামিয়াতুল কোরআনীয়া তালিমুদ্দিন মাদরাসা ও এতিমখানার শিশুদের মাঝে বিতরণ করা হয়।

সোমবার (২০ মে) বেলা ১১টার দিকে উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের রাঙ্গাপানি চা বাগান এলাকায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অপরাধে তাকে এ সাজা দেন সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বাংলানিউজকে বলেন, নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে চেয়ারম্যান প্রার্থী নাজিম উদ্দিন মুহুরীর পক্ষে চা বাগানের শ্রমিকদের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করার অপরাধে প্রদীপ কুমার নাথ ওরফে প্রকাশ লক্ষণ বাবুকে নির্বাচন আচরণ বিধিমালা, ২০১৬ এর বিধি ১৭ ভঙ্গের অপরাধে একই বিধিমালার ৩২ বিধি অনুসারে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।


 
তিনি আরও বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধপরিকর।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ২০, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।