ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কম্বোডিয়ায় অংশ নিল জেসিআই চট্টগ্রামের প্রতিনিধি দল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ২০, ২০২৪
কম্বোডিয়ায় অংশ নিল জেসিআই চট্টগ্রামের প্রতিনিধি দল

চট্টগ্রাম: এশিয়া-প্যাসিফিক কনফারেন্স (এসপ্যাক) হলো প্রতি বছর অনুষ্ঠিত আঞ্চলিক সম্মেলনগুলোর মধ্যে একটি। যা সমগ্র এশিয়া-প্যাসিফিক অঞ্চল থেকে জেসিআই (JCI) সদস্যদের একত্রিত করে।

এবারে কম্বোডিয়ায় জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালে এশিয়া প্যাসিফিক কনফারেন্স-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (২০ জুন) জেসিআই চট্টগ্রামের ট্রেজারার মঈন উদ্দিন নাহিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

চলতি মাসের ৫ থেকে ১০ জুন এ কনফারেন্সে অংশগ্রহণ করে জেসিআই চট্টগ্রামের প্রতিনিধি দল। কনফারেন্সে অংশ নিতে পেরে আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন তারা।  

প্রতিনিধিরা জানান, এশিয়া প্যাসিফিক কনফারেন্স অত্যন্ত মর্যাদাপূর্ণ একটি ইভেন্ট; যা ভবিষ্যতে নেতৃত্ব, উদ্ভাবন এবং সম্প্রদায়ের প্রভাব বৃদ্ধির জন্য একটি ভিত্তিপ্রস্তর হওয়ার প্রতিশ্রুতি দেয়। জেসিআই চট্টগ্রাম সর্বদায় সমাজের উঠতি যুবকদের ভবিষ্যৎ চেতনাকে মূর্ত করে। বিশ্ব নেতাদের সঙ্গ যুক্ত হতে, অন্তর্দৃষ্টি ভাগ করে নিতে এবং ইতিবাচক পরিবর্তনের দিকে পরিচালিত উদ্যোগগুলোতে সহযোগিতা করতে আগ্রহী।  

এবারের কনফারেন্সে অংশগ্রহণ করেন জেসিআই চট্টগ্রামের প্রেসিডেন্ট ইসমাইল মুন্না, ট্রেজারার মঈন উদ্দিন নাহিদ, ভাইস প্রেসিডেন্ট ইমরান হোসেন অভি, ট্রেনিং কমিশনার মুন্তাসির আল মাহমুদ রাহী, ডিরেক্টর আশরাফ সানি, ফারিয়া আকবর রিয়া ও মেম্বার  নুরুল কবির মাসুম।  

জেসিআই চট্টগ্রামের প্রেসিডেন্ট ইসমাইল মুন্না বলেন, তরুণদের ভবিষ্যৎ ক্ষমতায়ন এবং উদ্দেশ্যপূর্ণ নেতৃত্বকে জয় করার জন্য আমাদের অঙ্গীকার অগ্রগণ্য হতে হবে। কারণ বাণিজ্যিকভাবে আমরা এশিয়ার প্রাণকেন্দ্রে অবস্থিত এবং তা বাস্তবায়নে আন্তর্জাতিক কনফারেন্স আমাদের সামনে অগ্রসর হতে অনুপ্রাণিত করবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।