ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

চট্টগ্রাম: নগরের বহদ্দারহাট এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়েছে চারজন ।

শনিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একটি মিছিল নগরের বহদ্দারহাট এলাকায় পৌঁছালে এ সংঘর্ষ হয়। আহত চারজনের পরিচয় পাওয়া যায়নি।

 

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক গুলিবিদ্ধ চারজন হাসপাতালে ভর্তি হয়েছেন বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

এর আগে সন্ধ্যায় নিউ মার্কেট থেকে মিছিলের একটি অংশ টাইগারপাস মোড়ে এসে পুলিশ বক্স ভাঙচুর চালায়। পরে নগরের দুই নম্বর গেইট এলাকায় শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বাড়িতে হামলা এবং বহদ্দারহাটে চসিক মেয়র রেজাউল করিম চৌধুরীর বাড়িতেও হামলা চলানো হয়।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আন্দোলনকারীরা মিছিল নিয়ে বহদ্দারহাটের দিকে আসলে পুলিশ তাদের থামানো চেষ্টা করে। এসময় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়।  

সংঘর্ষের বিষয়ে জানতে চট্টগ্রাম মহানগর পুলিশের উত্তর বিভাগের একাধিক উর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ কল রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৪
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।