ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউ’র নবীন বরণ শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪
ইডিইউ’র নবীন বরণ শনিবার

চট্টগ্রাম: শনিবার বন্দরনগরীর বেসরকারি ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ২০১৪ সালের স্প্রিং সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এদিন বিশ্ববিদ্যালয়ের প্রবর্তক সেন্টারে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবীন শিক্ষার্থীংদের বরণ করে নেয়া হবে।



জমকালো এই অনুষ্ঠানে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ব্যান্ড সঙ্গীতশিল্পী ও নেসলে বাংলাদেশে লিমিটেডের কর্পোরেট অ্যাফেয়ার্স ডিরেক্টর নকিব খান।

ইডিইউ’র উপাচার্য প্রফেসর মোহাম্মদ সিকান্দার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেবেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান ও অ্যাসোসিয়েট ডিন প্রফেসর ড. এম এম নুরুল আবসার নাহিদ।

দুই পর্বের এ অনুষ্ঠানে বিভিন্ন বিভাগে ভর্তি হওয়া নবীন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে থাকছে নানা সাংস্কৃতিক পরিবেশনা।

এ প্রসঙ্গে ইডিইউ’র ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বাংলানিউজকে বলেন,‘ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি শিক্ষার্থীদের আন্তর্জাতিক ও মানসম্পন্ন উচ্চ শিক্ষার পাশাপাশি জাতীয় সংস্কৃতি ও ঐতিহ্য চর্চায় বদ্ধপরিকর। ’

‘বিশ্ববিদ্যালয়ে নতুন শিক্ষার্থীদের জাঁকালোভাবে বরণ করে নিতেই এই আয়োজন’--যোগ করেন তিনি।

প্রসঙ্গত, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে বর্তমানে বিবিএ, এমবিএ, ইংরেজি, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং ও ইলেক্ট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে বছরে তিন সেমিস্টারে শিক্ষার্থী ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa