ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের বেসরকারি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সপ্তাহব্যাপী শীতকালীন আন্ত:ক্রীড়া প্রতিযোগিতা শনিবার শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তারা এতে অংশগ্রহণ করছেন।



সোমবার বিকেলে নগরীর প্রবর্তক মোড়ে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ব বৃদ্ধির লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ গেমসের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ড. অনুপম সেন বলেন,‘এ ধরনের ক্রীড়া আয়োজন শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি বৃদ্ধি করবে এবং শিক্ষকদের নতুন উদ্যমে কাজ করার স্পৃহা যোগাবে। ’

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী, নোয়াখালী জেলা ভূমি জরিপ ট্রাইব্যুনালের বিচারক আব্দুল হান্নান, খাগড়াছড়ি পার্বত্য ভূমি কমিশনের সচিব মোহাম্মদ মাহবুবুর রহমান  এবং প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের তড়িৎ প্রকৌশল বিভাগের অধ্যাপক অনিল কান্তি ধর।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম।

আলোচনা শেষে প্রধান অতিথি প্রফেসর ড. অনুপম সেন ক্রীড়া সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন। এরপর প্রধান অতিথি এবং বিশেষ অতিথি ক্যারম খেলায় অংশ গ্রহণ করেন।

আয়োজকরা জানান, সপ্তাহব্যাপী প্রতিযোগিতায় প্রায় একশ’জন ক্রীড়াবিদ নয়টি ইভেন্টে অংশগ্রহণ করবেন।

প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাহীদ মো. আসিফ ইকবাল, অলক কুমার চৌধুরী, রফিকুল ইসলাম, মীর মো. তরিকুল আলম, স্টীভ অস্কার ডি’রোজারিও, হিল্লোল সাহা, হোসেন মুরাদ ও মো. সাইফুদ্দিন মুন্না এবং কর্মকর্তাদের মধ্যে খুরশীদুর রহমান ও হাসানুল ইসলাম বিভিন্ন দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa