ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়া অভিমুখে লংমার্চ ৮ ফেব্রুয়ারি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪
সাতকানিয়া অভিমুখে লংমার্চ ৮ ফেব্রুয়ারি

চট্টগ্রাম: জামায়াত-শিবিরের ঘাঁটি হিসেবে পরিচিত সাতকানিয়া অভিমুখে লংমার্চের সময় পরিবর্তন করেছেন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। আগামী ৮ ফেব্রুয়ারি লংমার্চের নতুন সময় নির্ধারণ করেছেন।



সোমবার সাম্প্রদায়িক সম্প্রীতি সমন্বয় পরিষদের মুক্তিযোদ্ধা স্কোয়াডের সভায় মহিউদ্দিন লংমার্চের নতুন সময় নির্ধারণ করেন।

সারাদেশে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে সম্প্রতি চট্টগ্রামে সংগঠনটি গড়ে তুলেছেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। গত ২০ জানুয়ারি সংগঠনের প্রথম সমাবেশ থেকে ৩০ জানুয়ারি সাতকানিয়া অভিমুখে লংমার্চের ঘোষণ‍া দেন মহিউদ্দিন।

নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক বাংলানিউজকে বলেন, ৩০ জানুয়ারি সংসদ অধিবেশন আছে। সংসদ সদস্যরা অধিবেশন বাদ দিয়ে চট্টগ্রামে থাকতে পারবেন না। সেজন্য সময় পুন:নির্ধারণ করা হয়েছে।

সভায় মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর চৌধুরীকে আহ্বায়ক করে সাম্প্রদায়িক সম্প্রীতি সমন্বয় পরিষদের মুক্তিযোদ্ধা স্কোয়াডের ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। মঙ্গলবার স্কোয়াডের উদ্যোগে নগরীর শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা-জনতা সমাবেশ আহ্বান করা হয়েছে শফিকুল ইসলাম ফারুক জানান।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa