ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

উপজেলা নির্বাচন

মীরসরাইয়ে গিয়াস উদ্দিনও দলীয় প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৪
মীরসরাইয়ে গিয়াস উদ্দিনও দলীয় প্রার্থী

চট্টগ্রাম: মীরসরাই উপজেলা নির্বাচনে একক প্রার্থী দেয়নি আওয়ামী লীগ। ফলে গিয়াস উদ্দিন ও শেখ আতাউর রহমান দুইজনেই আ'লীগের প্রর্থী হিসেবে নির্বাচন অংশ নিচ্ছেন।

 

 

মীরসরাই উপজেলা নির্বাচনে দলীয়ভাবে একক প্রার্থী হিসেবে কাউকে সমর্থন দেওয়া হবে না কেন্দ্রের এমন নির্দেশের পরই উত্তরজেলা আওয়ামী লীগ দুইজনকেই নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেন।  

 

গিয়াস উদ্দিন মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আর শেখ আতাউর রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি।  

 

উত্তর জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, মীরসরাই উপজেলা নির্বাচনে একক প্রার্থী না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। তাই এখানে একক প্রার্থী হিসেবে কারো নাম ঘোষণা করা হয়নি।  

 

এরআগে মনোনয়ন সংগ্রহের পর থেকেই মীরসরাই উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একক প্রার্থী হিসেবে আতাউর রহমানের নাম ঘোষণা করা হয়। এ অবস্থায় নিজের অবস্থানে অনড় থেকে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন বর্তমান উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন।  

 

সোমবার মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে গিয়াস উদ্দিনকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য বিভিন্নভাবে চাপ সৃষ্টি করা হলেও শেষ পর্যন্ত কেন্দ্রের নির্দেশে সেখানে একক প্রার্থী ঘোষণার সিদ্ধান্ত থেকে সরে আসে উত্তর জেলা আওয়ামী লীগ।  

 

এদিকে আওয়ামী লীগ একক প্রার্থীর নাম ঘোষণা না করলেও মীরসরাইয়ে একক প্রার্থী দিয়েছে বিএনপি। গত রোববার চেয়ারম্যান প্রার্থী হিসেবে উত্তর জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক নুরুল আমিন চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়।  

 

উপজেলা নির্বাচনের প্রার্থী মনোনয়নের দায়িত্বপ্রাপ্ত বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান এ ঘোষণা দেন।  

 

বাংলাদেশ সময়:১৩৩০ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa