ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় বাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৪
আনোয়ারায় বাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ২ ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় চাতরী চৌমুহনী এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার দুপুরে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঁশখালী উপজেলার জলদী গ্রামের মৃত আমির হোসেনের পুত্র মো. সিরাজ(৬০) ও সাতকানিয়া উপজেলার এওচিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মো. তানভীর(৮)।


আহতরা হলেন- সাতকানিয়া উপজেলার কাঞ্চনা গ্রামের আহমদ হোসেন(৫৬) ও একই গ্রামের মো. আবু(৪০)। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আনোয়ারা থানার উপ পরিদর্শক খন্দকার আজাদুল ইসলাম বাংলানিউজকে বলেন,‘বাঁশখালীগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী শিশু তানভীর প্রাণ হারান। আহত হন আরও তিনজন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। ’

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে বলেন,‘আনোয়ারা উপজেলা এলাকায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত তিনজনকে হাসপাতালে আনা হয়। সিরাজ নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অন্য দু’জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।