ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশি হয়রানি বন্ধের দাবিতে চট্টগ্রামে অ্যাম্বুলেন্স ধর্মঘট, দুর্ভোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
পুলিশি হয়রানি বন্ধের দাবিতে চট্টগ্রামে অ্যাম্বুলেন্স ধর্মঘট, দুর্ভোগ ছবি : প্রতীকী

চট্টগ্রাম: পুলিশি হয়রানি ও পার্কিং সুবিধা নিশ্চিতের দাবিতে রোগী ও লাশ পরিবহন বন্ধ রেখেছে বেসরকারি অ্যাম্বুলেন্স মালিক সমিতি। বুধবার সকাল থেকে এ কর্মসূচি পালন করছে তারা।



অ্যাম্বুলেন্স সেবা বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে রোগী ও স্বজনরা। বেশি ভাড়ায় সিএনজি অটোরিকশা কিংবা মাইক্রোবাসে রোগী ও লাশ পরিবহন করতে হচ্ছে।


চট্টগ্রাম অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসাইন বাংলানিউজকে বলেন,‘চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠার পর থেকে হাসপাতালের বিপরীতে সড়কের পাশে অ্যাম্বুলেন্স পার্কিং করে রাখা হয়। কিন্তু বুধবার বিকালে হঠাৎ করে পুলিশ এসে অ্যাম্বুলেন্স সরিয়ে ফেলতে বলে। কিছু সরানো হয়েছিল। বাকিগুলো সরানোর আগেই তিনটি অ্যাম্বুলেন্স পুলিশ নিয়ে যায়। অন্য দুটি অ্যাম্বুলেন্সের চালককে মামলা দেওয়া হয়। এ ধরণের পুলিশি হয়রানি বন্ধ ও পার্কিংয়ের জায়গা নির্ধারণ করে দেওয়ার দাবিতে শান্তিপূর্ণভাবে ধর্মঘট কর্মসূচি পালন করছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত রোগী ও লাশ পরিবহন বন্ধ থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।