ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে সন্ত্রাসীর গুলিতে ব্যবসায়ী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
সীতাকুণ্ডে সন্ত্রাসীর গুলিতে ব্যবসায়ী আহত

চট্টগ্রাম: চিহ্নিত সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার পন্থিছিলা এলাকায় গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যবসায়ী। এ ঘটনার জেরে স্থানীয়রা এক সন্ত্রাসীকে গণপিটুনি দিয়েছে।



মঙ্গলবার বিকেল ৩টার দিকে পন্থিছিলা বাজারে এলাকার চিহ্নিত সন্ত্রাসী সাইফুল ও নুর মোহাম্মদের সংঘর্ষ থামাতে গেলে শহিদুল ইসলাম শুক্কুর (২৮) গুলিবিদ্ধ হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুণ্ডের পন্থিছিলা এলাকার চিহ্নিত সন্ত্রাসী সাইফুলের সঙ্গে তারই গ্রুপের সদস্য নুর মোহাম্মদের হাতাহাতি হয়।
পরে দুইজনের সমর্থকরা এগিয়ে এলে তা সংঘর্ষে রুপ নেয়। এসময় স্থানীয় ব্যবসায়ী শহিদুল ইসলাম সংঘর্ষ থামানোর চেষ্টা করেন। সংঘর্ষের এক পর্যায়ে সাইফুল তার সঙ্গে থাকা পিস্তল বের করে নুর মোহাম্মদকে গুলি করলে তা শহিদুলের গায়ে লাগে।

এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় লোকজন সাইফুলকে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে পুলিশ এসে আশঙ্কাজনক অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তার কাছ থেকে একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক মোহাম্মদ মিজান বাংলানিউজকে বলেন, সাইফুল ও নুর মোহাম্মদের মারামারি মিমংসা করতে গিয়ে শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হন।

এ ঘটনার জেরে স্থানীয় সন্ত্রাসী সাইফুলকে গণপিটুনি দেয় স্থানীয় লোকজন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এসময় তার কাছে থাকা নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়।

পিস্তলে তিন রাউন্ড গুলি মেগজিনে লোড করা ছিল বলে জানান তিনি। এ ঘটনায় মামলা দায়ের হবে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।