ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টকশো’র সমালোচনায় সিএমপি কমিশনার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
টকশো’র সমালোচনায় সিএমপি কমিশনার ছবি: সোহেল সরওয়ার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বহুল আলোচিত টেলিভিশন টকশো’র মৃদু সমালোচনা করেছেন নগর পুলিশ কমিশনার মো.আব্দুল জলিল মন্ডল। তিনি টকশোতে অংশগ্রহণকারীদের ‘বাকজীবী’ হিসেবেও অভিহিত করেছেন।



সোমবার নগরীর বাকলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার এসব কথা বলেন।

পুলিশ কমিশনার বলেন, মধ্যরাতে কিছু আছেন, বাকজীবী।
তারা অনেক কথা বলেন। তারা দুই হাজার টাকা পান আর টেলিভিশনে গিয়ে বাক বিক্রি করে আসেন।

তিনি বলেন, বাকজীবীরা জ্ঞানপাপী। তারা আমাদের মত রাস্তায় নামেন না। তাদের গায়ে কখনও ধূলা লাগেনা। এসি (এয়ারকন্ডিশন) রুমে বসে তারা কথাবার্তা বলেন। বাকজীবীদের কথা কেউ শুনেনা।

বিভিন্ন টেলিভিশনে দৈনন্দিন রাজনীতিসহ সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা অনুষ্ঠানগুলো সাম্প্রতিক সময়ে টকশো হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। টকশোতে অংশগ্রহণকারীদের বক্তব্য নিয়ে বিভিন্ন সময় প্রধানমন্ত্রী থেকে শুরু করে সরকারি দলের বিভিন্ন পর্যায়ের নেতারা অসন্তোষ প্রকাশ করেছেন।

এছাড়া টকশোতে বিভিন্ন বক্তার নেতিবাচক বক্তব্য নিয়ে সাধারণ দর্শক-শ্রোতাদের মাঝেও মিশ্র প্রতিক্রিয়া আছে।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে নগর পুলিশ কমিশনারের কাছ থেকেও পাওয়া গেছে টকশো নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া।

নগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) কামরুল আমিনের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান, বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন, চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক শোয়াইব রিয়াদ, ওয়ার্ড কাউন্সিলর ইয়াছিন চৌধুরী আছু ও মোহাম্মদ তৈয়ব, সাবেক কাউন্সিলর শহীদুল আলম।

অনুষ্ঠানে নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মনজুর মোর্শেদ এবং সহকারি কমিশনার (দক্ষিণ) শাহ মো.আব্দুর রউফও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।