ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জামিনে মুক্তির পর ফের আটক জামায়াত সেক্রেটারি নজরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
জামিনে মুক্তির পর ফের আটক জামায়াত সেক্রেটারি নজরুল

চট্টগ্রাম: জামিনে মুক্তির পর নগর জামায়াতের সেক্রেটারি নজরুল ইসলামকে জেল গেইট থেকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নগর গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে।



চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেলা সুপার ছগির মিয়া বাংলানিউজকে বলেন, নজরুল ইসলামের বিরুদ্ধে ‍থাকা ১৪টি মামলায় উচ্চ আদালত, মহানগর দায়রা জজ আদালত, জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পান।

জামিন আদেশ পাওয়ার সোমবার বিকেল পাঁচটার দিকে তাকে মুক্তি দেওয়া হয়।


নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার কুসুম দেওয়ান বাংলানিউজকে বলেন, নগর জামায়াতের সেক্রেটারি নজরুল ইসলামের বিরুদ্ধে আরো মামলা থাকতে পারে। এসব যাচাই বাছাই ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য জেল গেইট থেকে তাকে আট করা হয়।

গত ১২ মে নগর জামায়াতের কার্যালয়ে অভিযান চালিয়ে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগর আমির সাবেক এমপি মাওলানা শামসুল ইসলাম, মহানগর সেক্রেটারি ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য নজরুল ইসলাম, নগর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আ জ ম ওবায়েদুল্লাহ, নগর প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহসহ ২১ জনকে আটক করেছে পুলিশ। পরদিন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।