ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্র খুন

ছাত্রলীগের ৫০ নেতাকর্মীকে আসামী করে মামলা

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪
ছাত্রলীগের ৫০ নেতাকর্মীকে আসামী করে মামলা

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র তাপস সরকার খুনের দুইদিন পর ছাত্রলীগের একাংশের ৩০ নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার সকালে নিহত তাপস সরকারের বন্ধু বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত ও পালি প্রথম বর্ষের শিক্ষার্থী হাফিজুল ইসলাম বাদি হয়ে হাটহাজারী থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় ১৫-২০জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। মামলা নং-১৭।


আসামীরা হলেন-বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির উপ সংস্কৃতি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান আশা, ছাত্রলীগ কর্মী রুবেল দে, শাহরিদ শুভ, ফরহাদ হোসেন ও এনামুল হাসান অভিসহ ৩০জনের নাম উল্লেখ করা হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল বাংলানিউজকে বলেন,‘তাপস সরকারের সহপাঠী হাফিজ বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে। মামলাটি তদন্তের জন্য হাটহাজারী থানার উপ পরিদর্শক হাবিবুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে। ’

১৪ ডিসেম্বর সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ বেদীতে ফুল দিয়ে ফেরার পর শাহ আমানত হলের সামনে নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী অনুসারী ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এক পক্ষের নেতার ছোঁড়া গুলিতে খুন হন বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত ও পালি প্রথম বর্ষের শিক্ষার্থী তাপস সরকার।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।