ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বুধবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বুধবার

চট্টগ্রাম: প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ৩১ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিত হবে।   নির্বাচনের দিন সকাল সাড়ে নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত প্রেস ক্লাবের প্রেস কনফারেন্স কক্ষে একটানা ভোটগ্রহণ করা হবে।



সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় এ তথ্য জানানো হয়।  

নির্বাচন পরিচালনা কমিটির কমিশনার ওমর কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভোট গ্রহণ সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হয়েছে বলেও জানানো হয়।


এবছর প্রেস ক্লাবের এ নির্বাচনে ১৫টি পদে মোট ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।   ভোটাধিকার প্রয়োগ করছেন মোট ২১৯ জন ভোটার।

নির্বাচন পরিচালনা কমিটির কমিশনার জানান, সভাপতি ১টি পদে ৫জন, সিনিয়র সহ সভাপতি ১টি পদে চারজন, সহ সভাপতি ১টি পদে তিনজন, সাধারণ সম্পাদক ১টি পদে তিনজন, যুগ্ম সম্পাদক ১টি পদে তিনজন, অর্থ সম্পাদক ১টি পদে চারজন, সাংস্কৃতিক সম্পাদক ১টি পদে তিনজন, ক্রীড়া সম্পাদক ১টি পদে দুইজন, গ্রন্থাগার সম্পাদক ১টি পদে দুইজন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক ১টি পদে তিনজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ১টি পদে দুইজন এবং কার্যকরী সদস্যের চারটি পদে আটজন প্রতিদ্বন্দ্বী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪





বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।