ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বারভিডার এজিএম হবে চট্টগ্রামে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
বারভিডার এজিএম হবে চট্টগ্রামে

চট্টগ্রাম: বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে চট্টগ্রামে।

শনিবার (২৬ ডিসেম্বর) পতেঙ্গার বোট ক্লাব কনভেনশন হলে বিকাল চারটায় সভাটি অনুষ্ঠিত হবে।

এতে সারা দেশের পাঁচ শতাধিক গাড়ি ব্যবসায়ী অংশ নেবেন বলে আশা করছে সংশ্লিষ্টরা।

রিকন্ডিশন্ড মোটর গাড়ি আমদানি, বিপণন ও সরবরাহে নিয়োজিত ব্যবসায়ীদের জাতীয় সংগঠন বারভিডার মহাসচিব মাহবুবুল হক চৌধুরী বাবর বাংলানিউজকে এসব তথ্য জানান।


তিনি বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম। দেশের প্রধান সমুদ্রবন্দর এখানে। তাই আমরা মনে করেছি, চট্টগ্রামকে এগিয়ে নিতে হলে, ঢাকার ওপর ক্রমবর্ধমান যে চাপ তা কমাতে হলে অন্যান্য প্রতিষ্ঠান-সংগঠনের পাশাপাশি ব্যবসায়ী সংগঠনগুলোর এজিএমও চট্টগ্রামে হওয়া উচিত। তারই অংশ হিসেবে ২০০৯ সালের পর এবার দ্বিতীয়বারের মতো চট্টগ্রামে বারভিডার এজিএম আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভৌগোলিক অবস্থানগত কারণে আগামী দিনে ব্যবসা-বাণিজ্যের কেন্দ্রবিন্দু হবে চট্টগ্রাম। তাই এজিএম উপলক্ষে গাড়ি ব্যবসায়ীরা চট্টগ্রাম এলে এ জনপদের ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে ইতিবাচক সাড়া পড়বে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।