ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভিও’র শেয়ার হোল্ডারদের জন্য লভ্যাংশ অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
সিভিও’র শেয়ার হোল্ডারদের জন্য লভ্যাংশ অনুমোদন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সিভিও পেট্রো ক্যামিকেল রিফাইনারি লিমিটেডের প্রথম অতিরিক্ত সাধারণ সভা এবং ৩০তম বার্ষিক সাধারণ সভা কোম্পানির প্রধান কার্যালয়ে রোববার সকালে অনুষ্ঠিত হয়। সভায় ২০১৪-১৫ অর্থবছরে কোম্পানির শেয়ার হোল্ডারদের জন্য ২৫ শতাংশ স্টক এবং ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।



কোম্পানির চেয়ারম্যান শামসুল আলম শামীমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এএইচএম হাবিব উল্লাহ, পরিচালক নুরুল আলম আনসারি, মো. আমিন, এমরানুল হক ও মো. মহসীন সাকি, স্বতন্ত্র পরিচালক প্রফেসর মো. হোসেন ইমাম চৌধুরী, ক্যাপ্টেন (অব.) হাসান সাইয়িদ মনিরুল আলম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কোম্পানির সিএফও মিজানুর রহমান জাবেদ।
বক্তব্য দেন চেয়ারম্যান শামসুল আলম শামীম, ব্যবস্থাপনা পরিচালক এএইচএম হাবিব উল্লাহ ও উপ-ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসেন। শেয়ার হোল্ডারদের পক্ষে বক্তব্য দেন কবির আহম্মদ চৌধুরী, জসিম উদ্দিন, হীরালাল বণিক প্রমুখ।

হীরালাল বণিক বলেন, একটা মৃত প্রায় কোম্পানিকে শামীম সাহেব যেভাবে আজ উজ্জীবিত করেছেন তাতে উনাকে ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সব শেয়ার হোল্ডারদের ধৈর্য ধারণ করার জন্য ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।