ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পদদলনে মৃত প্রত্যেকের পরিবার পাবে ১ লাখ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
পদদলনে মৃত প্রত্যেকের পরিবার পাবে ১ লাখ টাকা রীমা কমিউনিটি সেন্টারে পদদলিত হয়ে ১০জনের মৃত্যু হয়। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে ভিড়ে পদদলিত হয়ে নিহতদের প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে দেওয়া হবে। একই সঙ্গে আহতদের চিকিৎসার জন্যেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।   

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদুর রহমান শিকদার বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, নিহতদের প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে দেওয়ার কথা প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে।

আহতদের চিকিৎসা ছাড়াও তাদের সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তারা।  

হাসপাতালে হতাহতদের দেখতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল।                                             <div class=

ছবি: বাংলানিউজ" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/Nowfel_in20171218190432.jpg" style="margin:1px; width:100%" />তাৎক্ষণিকভাবে নিহতদের সৎকারের জন্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে দেওয়া জানিয়ে তিনি বলেন, আহতদের চিকিৎসার জন্যে দেওয়া হবে ৫ হাজার টাকা করে।

এছাড়া আহতদের চিকিৎসার বিষয়ে যাতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয় সেজন্য হাসপাতালের পরিচালকসহ চিকিৎসকদের বলা হয়েছে বলে জানান এডিসি মাসুদুর রহমান শিকদার।  

এদিকে ঘটনার পরপরেই হাসপাতালে হতাহতদের দেখতে ছুটে যান মহউদ্দিন চৌধুরীর বড় ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

নিহতদের পরিবারকে সান্ত্বনা দিয়ে তাদের পাশে থাকার কথা জানান আবেগাপ্লুত নওফেল।  

এর আগে দুপুরে নগরীর আসকার দীঘির পাড়ে রীমা কমিউনিটি সেন্টারে মহিউদ্দিনের কুলখানিতে পরিবারের পক্ষ থেকে আয়োজিত  মেজবানে পদদলিত হয়ে ১০ জনের মৃত্যু হয়। আহত হন আরও অনেকে।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।