ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাসপাতালে হতাহতদের দেখতে গিয়ে কাঁদলেন নওফেল  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
হাসপাতালে হতাহতদের দেখতে গিয়ে কাঁদলেন নওফেল   হতাহতদের দেখতে হাসপাতালে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মহিউদ্দিনপুত্র মহিবুল হাসান চৌধুরী নওফেল। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: প্রয়াত বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে অতিরিক্ত মানুষের ভিড়ে পদদলিত হয়ে হতাহতদের দেখতে গিয়ে অজোরে কাঁদলেন ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল। 

পিতা হারানোর শোকই এখনও কাটিয়ে ওঠতে পারেননি তিনি। এর মধ্যে বাবার কুলখানি উপলেক্ষে আয়োজিত মেজবানে গিয়ে পদদলিত হয়ে মানুষের হতাহতের ঘটনায় শোকে মুহ্যমান নওফেল।

 

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে হতাহতদের দেখতে ছুটে যান আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক। নওফেলের সঙ্গে আওয়ামী লীগের নেতারাও ছিলেন সেখানে।

এ সময় হতাহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি। একই সঙ্গে তাদের পাশে থাকার কথা বলেন শোকে কাতর মহিউদ্দিনপুত্র।  

এর আগে যারা গোমাংস খান না এবং অমুসলিমদের জন্য রীমা কমিউনিটি সেন্টারে আয়োজিত মেজাবানে মানুষের হুড়োহুড়িতে পদদলিত হয়ে ১০জনের মৃত্যু হয়। আহত হন অর্ধশতাধিক।  

গত ১৪ ডিসেম্বর দিনগত রাত ৩টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবিএম মহিউদ্দিন চৌধুরী।  

তার পরিবারের পক্ষ থেকে সোমবার কুলখানি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষে ষোলশহরের চশমা হিলে সাবেক মেয়রের বাসভবন ছাড়াও নগরীর ১৪টি কমিউনিটি সেন্টারে মেজবানের আয়োজন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।