ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চকরিয়ায় মাইক্রোবাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
চকরিয়ায় মাইক্রোবাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় মাইক্রোবাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৫ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে চকরিয়ায় উত্তর হারবাংয়ের ভান্ডারিয়ার ডেপা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের চান্দগাঁও এলাকার ইদ্রিস আলির ছেলে আরমান হোসেন (৩৮) ও মাইক্রোবাসের চালক চকরিয়া উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীরখিল এলাকার মৃত বারেক হোসেনের ছেলে সাহেদুল ইসলাম পাপ্পু (৩৫)।

আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এরা সবাই মোস্তাফা গ্রুপের কর্মকর্তা-কর্মচারী বলে জানা গেছে।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম পলাশ বাংলানিউজকে জানান, রোববার রাতে মোস্তাফা গ্রুপের লোকজন চকরিয়ার হারবাংয়ের একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসে। সোমবার ভোরে অনুষ্ঠান শেষে চট্টগ্রাম ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। আহত পাঁচজনকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দু'টি জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
টিটি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।