ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চকরিয়া পৌর নির্বাচনে প্রচারণায় নৌকার ফেরিওয়ালা মামুন চৌধুরী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
চকরিয়া পৌর নির্বাচনে প্রচারণায় নৌকার ফেরিওয়ালা মামুন চৌধুরী ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন।  

গত শুক্র ও শনিবার (১৭ ও ১৮ সেপ্টেম্বর) বর্তমান মেয়র ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী  আলমগীর চৌধুরী সঙ্গে তিনি বিভিন্ন এলাকায় গণসংযোগ, সভা-সমাবেশ ও লিফলেট বিতরণ করেন।

বিগত ৫ বছরে কক্সবাজার সহ চকরিয়া পৌরসভায় শেখ হাসিনার উন্নয়ন ও চলমান প্রকল্পগুলোর ফিরিস্তি তুলে ধরে বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগে যোগ দেন নৌকার ফেরিওয়ালা মামুন চৌধুরী।

তিনি বলেন, চকরিয়া পৌর শহরের উন্নয়ন চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। ভবিষ্যতেও চকরিয়া পৌরসভার উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতা রক্ষায় সোমবার (২০ সেপ্টেম্বর) উন্নয়নের নেত্রী শেখ হাসিনার প্রার্থী আলমগীর চৌধুরীকে সম্মানিত ভোটাররা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

আওয়ামী লীগ নেতা মামুন চৌধুরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে নিজস্ব অর্থায়নে নৌকা মার্কার প্রচারে চট্টগ্রাম, নোয়াখালী, কক্সবাজার জেলায় বিভিন্ন সংসদীয় আসনে নৌকা মার্কার টি-শার্ট বিতরণ করেন। এছাড়াও ঢাকা সিটি নির্বাচনে উত্তর ও দক্ষিণে, চট্টগ্রাম সিটি নির্বাচন, বান্দরবান পৌরসভা নির্বাচন, চন্দনাইশ পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে বিলবোর্ড, ব্যানার, উন্নয়নের লিফলেট বিতরণসহ যোগ দেন নির্বাচনী প্রচারণায়।
 
করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন মামুন চৌধুরী। চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা করোনা হাসপাতালের একজন উদ্যোক্তা হিসেবেও কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa