ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

যাত্রীবাহী বাসে ইয়াবা পরিবহন, র‌্যাবের হাতে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
যাত্রীবাহী বাসে ইয়াবা পরিবহন, র‌্যাবের হাতে ধরা

চট্টগ্রাম: কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পাকা রাস্তার উপর যাত্রীবাহী বাসে থেকে আনুমানিক ৬০ লক্ষ টাকা মূল্যের ১৯ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময়  মো. আমিরুল ইসলাম মামুন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য জানান।  

আটক মো. আমিরুল ইসলাম মামুন পাবনা জেলার আতাইকুলা থানার সাড়দিয়া এলাকার মৃত হাকিম উদ্দিন শেখের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বাংলানিউজকে জানান, যাত্রীবাহী বাসে করে মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে সোমবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র্যা ব সদস্যরা একটি যাত্রীবাহী বাসের ভিতরে তল্লাশী করে। এসময় মো. আমিরুল ইসলাম মামুন নামে এক যাত্রীর কথোপকথন সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে তার ব্যাগ থেকে তল্লাশি করে ১৯ হাজার  ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের পাচার করছে মাদক ব্যবসায়ীো। উদ্ধারকৃত ইয়াবার মাদকের আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা। পরবর্তী আইনাগত ব্যবস্থা গ্রহণের জন্য চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa