ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ত্রিমুখী সংঘর্ষ, রেলওয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
ত্রিমুখী সংঘর্ষ, রেলওয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি

চট্টগ্রাম: নগরের খুলশী থানার ঝাউতলা রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে বাস-সিএনজির ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় পাঁচ সদস্যের কমিটি গঠন করেছে রেলওয়ে।  

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে আহ্বায়ক, রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সহকারী কমান্ড্যান্ট সত্যজিৎ দাশ, সহকারী নির্বাহী প্রকৌশলী (এইএন) ফারুক হোসেন, সহকারী যান্ত্রিক প্রকৌশলী (এমই) অপারেশন বজরুল রহমান ও সহকারী সার্জেন্ট চট্টগ্রামকে সদস্য করা হয়েছে।

 

সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, আমাকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। যত তাড়াতাড়ি সম্ভব কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।  

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাস-সিএনজি-অটোরিকশার সঙ্গে ডেমু ট্রেনের ত্রিমুখী সংঘর্ষে ট্রাফিক পুলিশের কনস্টেবল মনিরুল ইসলাম, পাহাড়তলী কলেজের এইচএসসি পরীক্ষার্থী শারতাজ উদ্দিন শাহীন ও ডালি কনস্ট্রাকশনের ইঞ্জিনিয়ার বাহা উদ্দিন সোহাগ মারা যান। এছাড়া আহত হন আরও ছয়জন। তারা চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa