ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চরপাথরঘাটা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী সেলিম হক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, মে ১৬, ২০২২
চরপাথরঘাটা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী সেলিম হক মুহাম্মদ সেলিম হক। 

চট্টগ্রাম: কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক।  

আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে প্রথমে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আলাউদ্দিন মিয়ার নাম ঘোষণা করা হলেও তিনি নিজেকে প্রার্থী হবেন না বলে ঘোষণা দেন।

অবশেষে রোববার (১৫ মে) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকারের নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় সেলিম হককে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

এর আগে শুক্রবার (১৩ মে) বিকেলে গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে অষ্টম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪০ ইউপিতে নৌকা প্রতীকের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়, যার মধ্যে কর্ণফুলীর চরপাথরঘাটা ইউপিও রয়েছে।

শনিবার (১৪ মে) রাতে দলের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে প্রার্থী তালিকায় নৌকার মনোনয়ন পাওয়া যুবলীগ নেতা আলাউদ্দিনের নাম প্রকাশ করা হলে উপজেলাজুড়ে আলোচনার ঝড় ওঠে। রোববার দুপুরে আলাউদ্দিনের নাম পরিবর্তন করে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী করা হয় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক-কে।

মুহাম্মদ সেলিম হক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সবার সহযোগিতা কামনা করেন।

ইভিএম পদ্ধতিতে চরপাথরঘাটায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে ও ভোটগ্রহণ হবে ১৫ জুন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মে ১৬, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa