ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএম ডিপোর ঘটনায় হাত-পা হারানো ৩ জনের দায়িত্ব নিলেন নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
বিএম ডিপোর ঘটনায় হাত-পা হারানো ৩ জনের দায়িত্ব নিলেন নাছির

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় হাত-পা হারানো তিন যুবকের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনজনই বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

 

তারা হলেন, মো. হৃদয় (১৭),মো. হযরত আলী (৩৮) ও মো. মারুফ হোসেন (২৪)।

এসময় হাসপাতালের ২৬ নম্বর অর্থোপেডিক্স ওয়ার্ডে গিয়ে মো. হৃদয়, মো. হযরত আলী ও মো. মারুফ হোসেনদের সঙ্গে কথা বলেন আ জ ম নাছির উদ্দিন।

তাদের মধ্যে পা হারানো হৃদয়ের কৃত্রিম পা ও কনুই থেকে হাত কেটে ফেলা মো. হযরত আলী ও মো. মারুফ হোসেনের কৃত্রিম হাত সংযোজনের চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেন।  
 
আ জ ম নাছির উদ্দীন জানান, সীতাকুণ্ডের ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডে আহতদের পাশে আমাদের দাঁড়াতে হবে। তাদের সঠিক ও সুষ্ঠু চিকিৎসা সেবা যাতে নিশ্চিত হয় সেজন্য চিকিৎসকদের প্রতি অনুরোধ রইল। হাসপাতালে চিকিৎসাধীন হৃদয়ের কৃত্রিম পা, কনুই থেকে হাত কেটে ফেলা মো. হযরত আলী ও মো. মারুফ হোসেনের কৃত্রিম হাত সংযোজনের চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।