ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চা শ্রমিকদের ধর্মঘট নিরসনে বৈঠক ডেকেছেন জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
চা শ্রমিকদের ধর্মঘট নিরসনে বৈঠক ডেকেছেন জেলা প্রশাসক ...

চট্টগ্রাম: চা শ্রমিকদের চলমান ধর্মঘট নিরসনে চা শ্রমিক নেতা, চা বাগানের মালিক ও ম্যানেজার এবং চা বোর্ডের প্রতিনিধির সঙ্গে বৈঠক ডেকেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।  

শনিবার (২০ আগস্ট) বিকাল ৫টায় চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান ও পুলিশ সুপার এস এম রশিদুল হক চা শ্রমিক নেতা, চা বাগানের মালিক ও ম্যানেজার এবং চা বোর্ডের প্রতিনিধির সঙ্গে কিভাবে এ সমস্যা নিরসন করা যায় সে বিষয়ে আলোচনা করবেন।

চা বাগানগুলোতে পূর্ণদিবস কর্মবিরতি পালন করছেন চা শ্রমিকরা। দৈনিক মজুরি ৩০০ টাকা করার দাবিতে ১৩ আগস্ট থেকে চট্টগ্রামসহ সারাদেশের সব চা বাগানে পূর্ণদিবস কর্মবিরতির মাধ্যমে ধর্মঘট করছেন তারা।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বাংলানিউজকে বলেন, চা শ্রমিকদের চলমান ধর্মঘট নিরসনে চা শ্রমিক নেতা, চা বাগানের মালিক ও ম্যানেজার এবং চা বোর্ডের প্রতিনিধির সঙ্গে তাদের দাবি দাওয়ার বিষয়ে কথা বলবো। কিভাবে সমস্যার সমাধান করা যায়  সে পথ বের করার চেষ্টা করবো।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।