ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএলের বিনিয়োগ সেবা কার্যক্রম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
সিপিডিএলের বিনিয়োগ সেবা কার্যক্রম উদ্বোধন ...

চট্টগ্রাম: নগরের দেবপাহাড়ে সিপিডিএল সুলতানা গার্ডেনিয়া প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত ‘সময়ের সেরা বিনিয়োগ, ১০টি ফ্ল্যাটে বিশেষ সুযোগ’  শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।  

রোববার (২১ আগস্ট) শুরু হওয়া এ কার্যক্রম চলবে ৩১ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা।

গাঢ় সবুজ ঘাস গালিচায় মোড়ানো নিজস্ব একটি প্রাঙ্গণ, গভীর মমতায়, সযতন পরিচর্যায় সাজানো, উপরে অবারিত মুক্ত নীলাকাশ, চারপাশে পরিপাটি বাগান, ফ্রেমে বাঁধানো বাগান পথ, তার মাঝে হুটোপুটি করে বেড়াচ্ছে প্রাণময় শিশুরা।  

এরকমই আপন ভাবনা, ভিন্নতা ও নিজস্বতা নিয়ে সুবিশাল ৭১ কাঠা ভূমিতে গড়ে উঠছে সিপিডিএল সুলতানা গার্ডেনিয়া- চট্টগ্রাম নগরকেন্দ্রে প্রথম ও একমাত্র গ্রিন গেইটেড কমিউনিটি, একটি পরিপূর্ণ জীবনধারা।

যেখানে পরিবারের প্রতিটি সদস্য প্রয়োজন অনুসারে সময় কাটাবে ৪০টির বেশি লাইফস্টাইল ফিচারে। বর্গফুটে আবদ্ধ জীবন মুক্তি পাবে ব্যাডমিন্টন কোর্ট, আউটডোর বা ইনডোর জিমনেশিয়াম, ছাদ কিংবা প্লাজা লেভেলের ওয়াকওয়ে হয়ে উঠবে প্রাত্যহিক জীবনের অপরিহার্য অনুষঙ্গ, শিশুরা সাতার শিখবে চাইল্ড সুইমিংপুলে কিংবা গভীর মনোযোগে পড়ালেখা করবে লাইব্রেরিতে।

এরকম স্বাচ্ছন্দ্যময় কমিউনিটি লাইফস্টাইল থাকবে সিপিডিএল সুলতানা গার্ডেনিয়াতেই। এই গ্রীন গেইটেড কমিউনিটির নির্মাণকাজ দ্রুত এগিয়ে চলেছে, ইতোমধ্যে ক্যামেলিয়া ও ডোনাবেলা টাওয়ারের স্ট্রাকচারাল কাজ শেষে এখন চলছে ফিনিশিং প্রক্রিয়া। ফিনিশিং প্রক্রিয়ায় গ্রাহকদের অংশগ্রহণমূলক সম্পৃক্তি খুব জরুরি। তাই ডোনাবেলা টাওয়ারে একটি ফিনিশিং-মক-আপ ফ্ল্যাট সাজানো হয়েছে, ফিনিশিং আইটেমের পূর্ণ সলিউশন নিয়ে ক্যামেলিয়া টাওয়ারে সাজানো হয়েছে একটি ম্যাটেরিয়াল ডিসপ্লে সেন্টার। ফ্ল্যাট বুকিং দেওয়ার আগেই ফিনিশিং ম্যাটেরিয়াল নির্বাচন করার এমন ইনোভেটিভ সুযোগ করে দিয়েছে সিপিডিএল।

এই বিনিয়োগ সেবা কার্যক্রম সম্পর্কে সিপিডিএলের প্রেসিডেন্ট প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, বৈশ্বিক নানা প্রতিকূলতার প্রেক্ষিতে নিত্যপণ্য হতে শুরু করে নির্মাণ সামগ্রীর মূল্যসূচক ঊর্ধ্বমুখী, প্রতিদিনই সব কিছুর দাম বেড়েই চলেছে, এর প্রভাবে আবাসন খাতেও মূল্যবৃদ্ধি ঘটছে। এজন্যই গ্রাহক সাধারণের স্বপ্নপূরণ ও বিনিয়োগ সিদ্ধান্তে সহযোগী ভূমিকা পালনে গার্ডেনিয়ার নির্বাচিত ১০টি ইউনিট নিয়ে আমরা পরিকল্পনা করেছি এই বিনিয়োগ সেবা কার্যক্রমের।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।