ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে হোম অ্যান্ড লাইফস্টাইল এক্সপো শুরু বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
চট্টগ্রামে হোম অ্যান্ড লাইফস্টাইল এক্সপো শুরু বৃহস্পতিবার

চট্টগ্রাম: রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর মেজবান হলে বৃহস্পতিবার শুরু হচ্ছে তিন দিনব্যাপী মাই কিচেন হোম অ্যান্ড লাইফস্টাইল এক্সপো।  

ওই দিন সকাল দশটায় এক্সপোর উদ্বোধন করবেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

 

এফ টাচ ইভেন্টস লিমিটেড যৌথভাবে সাইন অ্যান্ড ডিজাইনের সঙ্গে চট্টগ্রামে প্রথমবারের মতো এ এক্সপোর আয়োজন করছে। স্পন্সর করেছে মাই কিচেন।

ত্রিশটির বেশি প্রতিষ্ঠান পঞ্চাশটি দেশি বিদেশি ব্রান্ডের কিচেন সলিউশন, আধুনিক গৃহসজ্জার পণ্য, ফার্নিসার, সিরামিক, ফিটিংস, লাইটিং প্রযুক্তি ইত্যাদি ইন্টেরিয়র ডিজাইনার, আর্কিটেক্ট ও সাধারণ মানুষের দোরগোড়ায় একই ছাদের নিচে প্রদর্শন করবে।  

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে মিট দ্য প্রেস অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিলোত্তমা বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ, মাই কিচেনের সিওও শওকত ইমরান খান, সাইন অ্যান্ড ডিজাইনের সিইও এবিএম খালেদ মাহমুদ, এফ টাচ ইভেন্টস লিমিটেডের পরিচালক শেখ ফিরোজ আহমেদ ও মো সোহেল রানা।

সবার জন্য উন্মুক্ত এ প্রদর্শনীতে বিভিন্ন পণ্যের ওপর ছাড় ও অফার থাকবে। প্রতিদিন সকাল সাড়ে দশটা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত চলবে প্রদর্শনী।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।