ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন তরফদার রুহুল আমীন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন তরফদার রুহুল আমীন  ...

চট্টগ্রাম: বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিশেষ করে ফুটবলে অনবদ্য অবদানের জন্য ভারতে মাদার তেরেসা পুরস্কারে ভূষিত হয়েছেন সাইফ পাওয়ারটেক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমীন।  

শুক্রবার (২৬ আগস্ট) কলকাতায় এক অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে এ পুরস্কার তুলে দেন পশ্চিমবঙ্গের সাবেক রাজ্যপাল এবং কলকাতা ও এলাহাবাদ হাইকোর্টের সাবেক প্রধান বিচারক শ্যামল সেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইস্টার্ন কমান্ড হেড কোয়ার্টার জিওসি লেফটেন্যান্ট জেনারেল রানা প্রতাপ কালিতা, কলকাতায় বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের কনস্যুলার মো. বশির উদ্দিন। সভাপতিত্ব করেন মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান ড. টি এইচ আয়ারল্যান্ড।

বাংলাদেশের ফুটবলে বিশেষ অবদান রেখে যাচ্ছেন তরফদার মো. রুহুল আমীন। তিনি চট্টগ্রাম শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে ইতিহাস সৃষ্টি করেন। এছাড়া করোনাকালে দেশের ৬৪ জেলা, ১০০টির মতো ক্লাব এবং প্রায় এক হাজার ফুটবলারের পাশে দাঁড়িয়েছিলেন সহযোগিতা নিয়ে, যা বাংলাদেশের ক্রীড়াঙ্গনের ইতিহাসে বিরল এক ঘটনা।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।