ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছে বিএনপি-জামাত: আ জ ম নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
দেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছে বিএনপি-জামাত: আ জ ম নাছির

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি জামাতের ডাকে আন্দোলনের জোয়ারে এখন ভাটা পড়েছে। কেননা তাদের সঙ্গেই ছিল স্বাধীনতা বিরোধী একটি অপশক্তি।

এদের বিরুদ্ধে শেষ লড়াই করার জন্য নতুন প্রজন্ম প্রস্তুত। বৈশ্বিক অর্থনৈতিক মন্দার সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লড়ছেন।
আমাদের প্রতিটি নেতাকর্মীদের এলাকায় গিয়ে মানুষের কষ্টের ভাগিদার হওয়া এবং তাদের সহায়তা করার আহ্বান জানাচ্ছি।  

শনিবার (২৭ আগস্ট)  বিকেলে স্থানীয় দুলহান কমিউনিটি সেন্টারে ২৫ নম্বর রামপুরা ওয়ার্ড আওয়ামী লীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এই কথা বলেন।  

চট্টগ্রামের সাবেক মেয়র বলেন, ৭৫ এর ১৫ আগস্টের প্রধান বেনিফিশিয়ারী সেনাশাসক জিয়াউর রহমান সুস্পষ্টভাবে পাকিস্তানী এজেন্ডা বাস্তবায়ন করেছেন। বাংলাদেশকে পাকিস্তান বানানোর ব্যর্থ স্বপ্ন দেখেছেন। সেই ব্যর্থ স্বপ্ন পূরণে বিএনপি-জামাত দেশকে অস্থিতিশীল করার জন্য অযৌক্তিক অজুহাতে মাঠে নেমেছে। এখনই তাদের প্রতিহত করতে পাড়ায় মহল্লায় জনগণকে সঙ্গে নিয়ে দূর্গ গড়ে তুলতে হবে। তা না হলে জাতীয় অস্তিত্ব প্রশ্নবিদ্ধ হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, সহ্যের সীমা ছাড়িয়ে গেলে যে কোনো অপশক্তিকে মাঠে নামা মাত্রই প্রতিহত করবো। শোকাবহ এই মাসে আমরা বঙ্গবন্ধুর আরাধ্যের সোনার বাংলা রচনায় কোনো আগাছা তৈরি হতে দেব না। বঙ্গবন্ধু হত্যার দৃশ্যমান খুনীদের বিচার ও রায় কার্যকর হলেও মূল হোতা ও পরিকল্পনাকারীরা এখনও অধরা রয়ে গেছে। তারাই আবার আরেকটি আগস্ট ট্র্যাজেডি ঘটানোর হুমকী দিচ্ছে।  

ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক দিলদার খান দিলুর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, উপদেষ্টা সফর আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন, মহানগর আওয়ামী লীগের নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।