ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের ইপিজেড এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আলী আজগর আকনকে যৌথ অভিযানে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-৮।

শনিবার (২৭ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকার এসকেন্দারের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

আলী আজগর আকন (৩৫) পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার রাজপাশা এলাকার মকবুল আকনের ছেলে।

র‌্যাব জানিয়েছে, নিহতের স্ত্রী নগরের ইপিজেড এলাকায় একটি গার্মেন্টে চাকরি করতেন।

স্বামী আলী আজগর আকন পেশায় রিক্সা চালক। তারা তিন সন্তান নিয়ে নগরের ইপিজেড এলাকায় একটি বাসায় ভাড়ায় বসবাস করতেন। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি এবং ঝগড়া হতো। ২৫ আগস্ট বিকেল ৪টার দিকে স্ত্রী গার্মেন্ট থেকে চাকরি শেষে বাসায় আসেন। ঐদিন রাত দশটায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি এবং ঝগড়া হয়। এক পর্যায়ে আলী আজগর স্ত্রীকে মারধর করে। পরে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে নগরের ইপিজেড থানায়  হত্যা মামলা দায়ের করেন।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, হত্যাকাণ্ডে জড়িতকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। আসামি আলী আজগর আকন্দ গ্রেফতার এড়াতে হত্যাকাণ্ডের পর পরই চট্টগ্রাম থেকে পালিয়ে পিরোজপুরে আত্মগোপনে চলে যায়। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকার এসকেন্দারের বাড়ি থেকে আলী আজগর আকনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১৪  ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।