ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জনগণের সেবা করাই রাজনীতির মূল লক্ষ্য: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
জনগণের সেবা করাই রাজনীতির মূল লক্ষ্য: আ জ ম নাছির  ফ্রি খতনা ও নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আজকাল অনেককে দেখা যায় নেতার দুয়ারে দুয়ারে ঘুরে বেড়াতে। নেতাদের তাবেদারি করা, নেতাদের নানাভাবে মনোরঞ্জন করাই যেন তাদের রাজনীতি।

তারা মনে করে নেতাদের যেনতেন ভাবে সন্তুষ্ট রাখতে পারলেই পদ পদবি, সুযোগ সুবিধা সব অর্জন করা যাবে। তবে সবার প্রতি সম্মান রেখে বলছি এসব করে কখনো কিছু পাওয়া যায়নি এবং ভবিষ্যতেও পাওয়া যাবে না।
 

রোববার (২৮ আগস্ট) দুপুরে চকবাজার গুলজার মোড়ে একটি সেবা কেন্দ্রে নগর যুবলীগের সংগঠক মো. নিশান এলাহির উদ্যোগে ও ডা. মোরশেদ আলীর ব্যবস্থাপনায় ফ্রি খতনা ও নতুন কাপড় বিতরণকালে তিনি এসব কথা বলেন।  

আ জ ম নাছির উদ্দীন বলেন, রাজনীতিতে কিছু পেতে হলে জনগণের কাছে যান। তাদের বিপদে আপদে পাশে দাঁড়ান। তাদের সেবায় আত্মনিয়োগ করুন। জনগণের আস্থা অর্জন করতে পারলে, ভালোবাসা অর্জন করতে পারলে পদ পদবি সুযোগ সুবিধা আপনাআপনি চলে আসবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছোটবেলা থেকে এই মন্ত্রকে বুকে ধারণ করে এগিয়ে চলেছেন। তাই তিনি খোকা থেকে হয়ে উঠেছিলেন বাঙালি জাতির বাতিঘর বাঙালির আশা ভরসার কিংবদন্তি।  

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হক রঞ্জু, সাধারণ সম্পাদক মোজাহেরুল ইসলাম চৌধুরী, নগর আওয়ামী লীগ নেতা মো. ইসা, থানা আওয়ামী লীগ নেতা তাসফিকুল আলম খান হাফেজ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট নোমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫  ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।