ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাত-পা বেঁধে নারীকে খুন, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
হাত-পা বেঁধে নারীকে খুন, আটক ১

চট্টগ্রাম: নগরের ইপিজেড থানার নিউমুরিংয় এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় শামীমা আক্তার (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা হাত-পা বেঁধে ওই নারীকে হত্যা করা হয়েছে।

হত্যায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

রোববার (১১ সেপ্টম্বর) সকাল ১০টায় নিউমুরিংয় এলাকায় আবুল ফয়েজ বিল্ডিংয়ের ৫ তলায় নিজ রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শামীমা আক্তার, পটুয়াখালী জেলার বাউফল থানার মৃত জরিপ আলীর কন্যা। তিনি নগরের ইপিজেডের ওই ভাড়া ঘরে তার স্বামী জামাল উদ্দিনের সঙ্গে থাকতেন। তার স্বামী রাঙ্গামাটি জেলায় বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) কর্মরত ।  

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (বন্দর) শাকিলা সুলতানা বাংলানিউজকে বলেন, হত্যায় জড়িত তিনজনকে শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজনকে আটক করা হয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি দুইজনকে গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও বলেন, স্বর্ণ, অলংকার, মোবাইল ইত্যাদি কারণে হত্যা করা হয়েছে। শামীমা আক্তারে কানের দুল, আংটি ও গলার স্বর্ণের চেইন উদ্ধার করা হয়েছে। শামীমা আক্তারের বোন এসব জিনিসপত্র শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্ত জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ফরেনসিক মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।