ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে দেশ: মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে দেশ: মনজুর আলম ...

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ও হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় নগরের উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা হাকিম কলেজ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায়
আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়া-মোনাজাত, বিনামূল্যে মেয়েদের কর্ণছেদন ও অসহায়-দুস্থদের খাবার বিতরণ করা হয়।

মনজুর আলম ও সাইফুল আলমের পক্ষে আলাদা ২টি কেক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন এবং আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষে একটিসহ মোট তিনটি কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এম মনজুর আলম।
বিশেষ অতিথি ছিলেন মোস্তফা হাকিম গ্রুপ ও হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।

মনজুর আলম বলেন, আজ ২৮ সেপ্টেম্বর। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের বর্তমান প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতি, সাহসী নেত্রী ও দেশ দরদি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা। শেখ হাসিনা বেঁচে আছেন বলে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের সারিতে। শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ।

অনুষ্ঠানে মনজুর আলম মোস্তফা হাকিম কলেজ মিলনায়তনকে ‘জননেত্রী শেখ হাসিনা মিলনায়তন’ ঘোষণা করেন। এ ছাড়াও তিনি উত্তর কাট্টলী সাগর পাড়ে শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়াম নির্মাণ করছেন যার কার্যক্রম চলমান রয়েছে।

উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সাইফুদ্দিন আহমদ সাকীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলী, বীরেন্দ্র লাল দে, ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, আওয়ামী লীগ নেতা আজম খান, নারী নেত্রী সবিতা বিশ্বাস, গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মেজবাহ উদ্দিন তুহিন, অধ্যাপক ফাতেমা জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa