ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগকে নেতৃত্বশূন্য করতে জাতীয় চারনেতা হত্যা: হেলাল আকবর চৌধুরী বাবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
আ.লীগকে নেতৃত্বশূন্য করতে জাতীয় চারনেতা হত্যা: হেলাল আকবর চৌধুরী বাবর খাবার বিতরণ করেন আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

চট্টগ্রাম: ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে নগরের পুরাতন রেলস্টেশন, কাজীর দেউড়ি, ডিসি হিল এলাকায় এতিম, দুস্থ ও পথচারীদের খাবার বিতরণ করা হয়েছে।  

বুধবার (২ নভেম্বর) বিকেল চারটায় এসব খাবার বিতরণ করেন আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

 

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার পর জাতীয় চার নেতাকে হত্যা করে দেশে আরেকটি কলঙ্কতম অধ্যায় রচনা করা হয়েছিল। বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ যাতে ঘুরে দাঁড়িয়ে আর এগোতে না পারে এবং স্বাধীনতা যাতে ব্যর্থ হয়, বাংলাদেশ যাতে ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয় এবং আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করার চক্রান্ত করে স্বাধীনতাবিরোধী চক্র অগ্রসর হয়।

এরই অংশ হিসেবে এবং এ দেশে যাতে কোনো দিন স্বাধীনতার সপক্ষের শক্তি মাথা তুলে দাঁড়াতে না পারে, সে জন্য রাজনৈতিক নেতাকর্মীদের ওপর অত্যাচার, হত্যা, নির্যাতনের ষড়যন্ত্র শুরু করে। সেই ষড়যন্ত্র থেকেই জেলখানার ভেতরে এই হত্যাকাণ্ড সংঘটিত করে স্বাধীনতাবিরোধী চক্র।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রশান্ত চৌধুরী যীশু, শিবু প্রসাদ চৌধুরী, এএম কুতুব উদ্দিন চৌধুরী, নাসির উদ্দিন ফাহিম, মোরশেদ আলম, দেলোয়ার হোসেন, মায়মুন উদ্দিন মামুন, রুপম সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।