ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পাশে থাকার আবেদন মমতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
পাশে থাকার আবেদন মমতার

কলকাতা: নির্বাচনী প্রচারের প্রথম দফার শেষ ভাগে বক্তব্যের ধরনে লক্ষ্যণীয় পরিবর্তন আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমভাগে মুখ্যমন্ত্রী তার পাঁচ বছরের সাফল্যের খতিয়ান তুলে ধরা ও বিরোধীদের আক্রমণ করার মধ্যেই সীমাবদ্ধ রেখেছিলেন।

 

৪ এপ্রিল পশ্চিমবঙ্গে প্রথম দফার ভোট। এর আগে পুরুলিয়ায় এক নির্বাচনী জনসভায় তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনগণের উদ্দেশ্য বলেন, বিরোধীদের প্রচারে ও কিছু মিডিয়ার প্রচারে জনগণ যেন তাকে এবং তৃণমূল কংগ্রেস দলকে ভুল না বোঝেন।

 

তিনি সরাসরি জনগণকে উদ্দেশ্য করে জানান, দলের কেউ যদি অন্যায় করে তবে তিনি স্বয়ং তার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। তিনি অনুরোধ করেন জনগণ যেন ভুল বুঝে সরে না যান।

একদিকে সারদা আর্থিক প্রতারণা মামলায় একের পর এক তৃণমূল নেতাদের নাম জড়ানো নিয়ে বিরোধীদের প্রচার, অন্যদিকে নাদ স্ট্রিং অপারেশন কাণ্ড নিয়ে লাগাতার বিরোধীদের কটাক্ষ সহ্য করতে হচ্ছে তৃণমূল কংগ্রেস দলের নেতাদের।

কর্মীদের মধ্যেও কিছুটা এর প্রভাব পড়তে পারে মনে করেই মমতা জনগণকে ভুল না বুঝতে অনুরোধ করেছেন বলে মনে করছেন পশ্চিমবঙ্গের রাজনৈতিক বিশ্লেষকরা।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
ভিএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।