ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরা সরকারের বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৬
ত্রিপুরা সরকারের বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ

আগরতলা: ত্রিপুরা সরকারের বিরুদ্ধে ভারত সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছে অভিযোগ জানিয়েছেন ত্রিপুরা প্রদেশ বিজেপি দলের সভাপতি বিপ্লব কুমার দেব।

 

ত্রিপুরা রাজ্যে আইন-শৃঙ্খলার চরম অবনতি হয়েছে, বিশেষ করে নারীদের নিরাপত্তা একেবারে নেই।

এ অভিযোগ ত্রিপুরা প্রদেশ বিজেপি দলের।

সম্প্রতি খোয়াই জেলায় বিজেপি’র এক নারী নেত্রীকে লাঞ্ছিত করে শাসক দলের এক দুষ্কৃতি। এ বিষয়ে স্থানীয় তেলিয়ামুড়া থানায় তিনবার ডেপুটেশন প্রদানসহ রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ জানানোর পরও অভিযুক্তকে এখনো গ্রেফতার করেনি পুলিশ।

ত্রিপুরা রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে সোমবার (১৮ এপ্রিল) দিল্লি গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছে লিখিত অভিযোগ জানান ত্রিপুরা প্রদেশ বিজেপি দলের সভাপতি বিপ্লব কুমার দেব।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ জানিয়ে মঙ্গলবারই (১৯ এপ্রিল) আগরতলা ফিরে আসেন তিনি।

রাজ্যে ফিরে তিনি প্রথমেই বাংলানিউজকে জানান, স্বরাষ্ট্রমন্ত্রী লিখিত অভিযোগ গ্রহণ করে ত্রিপুরা রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে আলোচনা করেছেন। এ বিষয়ে দ্রুতই ত্রিপুরা সরকারের কাছ থেকে রিপোর্ট চাইবেন বলেও আশ্বস্ত করেছেন বলে জানান বিজেপি সভাপতি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।