ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরায় জমি কিনবে বিবিএস ক্যাবলস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
বসুন্ধরায় জমি কিনবে বিবিএস ক্যাবলস

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ১০ দশমিক ৮৬ কাঠা জমি কিনবে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিবিএস ক্যাবলস ইন্ডাস্ট্রিজ লিমিটেড। 

কোম্পানির পরিচালনা পরিষদ এমন সিদ্ধান্ত নিয়েছে বলে রোববার (২৭ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়, কোম্পানির একটি শাখা খুলতে বসুন্ধরার বারিধারা প্রজেক্টে ১০ দশমিক ৮৬ কাঠা (ব্লক-আই, এক্সটেনশন প্লট-২৩৪৮/এ) জমি কেনা হবে।

যার মূল্য সাড়ে ৭ কোটি টাকা।

কিছুদিন আগে বিবিএস ক্যাবলস করপোরেট হেড অফিসের জন্য রাজধানীর মহাখালী অ্যাডভান্স নূরানী টাওয়ারে ১৭ হাজার ৮৭ বর্গফুটের একটি স্পেস কেনার সিদ্ধান্ত নেয়। গাড়ি পার্কিংসহ স্পেসটির আনুমানিক মূল্য ২৫ কোটি ৩৬ লাখ টাকা।

এদিকে, বিবিএস ক্যাবলস সর্বশেষ আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুসারে, প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০১৮) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬ পয়সা। আগের বছর একই সময়ে তা ছিল ১ টাকা ৫৭ পয়সা। কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১১০ টাকা ১০ পয়সায় লেনদেন হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
এমএফআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।