ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বেস্ট ইলেকট্রনিক্স পিঠা উৎসবের ফাইনাল রাউন্ড

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
বেস্ট ইলেকট্রনিক্স পিঠা উৎসবের ফাইনাল রাউন্ড বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন ড. মুহম্মদ জাফর ইকবাল, ছবি: সংগৃহীত

ঢাকা: দেশব্যাপী শুরু হওয়া ওয়ার্লপুল পিঠা উৎসব ও প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ ফেব্রুয়ারি) রাজধানীর মহাখালীর ডিওএইচএসে রাওয়া কনভেনশন হলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বেস্ট ইলেকট্রনিক্সের সার্বিক সহযোগিতায় ও লবী রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্লপুল করপোরেশনের কান্ট্রি ম্যানেজার অমিত রাতুরী ও বেস্ট ইলেকট্রনিক্সের পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ ও সৈয়দ তাহমিদ জামান রাশিক।

গত ১৬ জানুয়ারি থেকে দেশের ৯টি অঞ্চলে শুরু হওয়া এ প্রতিযোগিতায় আঞ্চলিকভাবে বিজয়ীদের (ইয়েস কার্ড) নিয়ে শনিবার অনুষ্ঠিত হয়েছে চূড়ান্ত প্রতিযোগিতা। চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় মোট ৪০ জন প্রতিযোগী অংশ নেন।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান লাভ করেন যথাক্রমে ঢাকার আফনান জায়েদী, চট্টগ্রামের লতিফা আক্তার ও যশোরের আফরোজা আহমেদ সনি। বিজয়ীদের মধ্যে নগদ অর্থ ও পুরস্কার তুলে দেন প্রখ্যাত লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।