ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আকর্ষণীয় মেম্বারশিপ অফার দিচ্ছে শাহ মেরিন রিসোর্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
আকর্ষণীয় মেম্বারশিপ অফার দিচ্ছে শাহ মেরিন রিসোর্ট দর্শনার্থীদের শাহ মেরিন রিসোর্টের বিস্তারিত জানাচ্ছেন কর্মীরা/ছবি: বাংলানিউজ

ঢাকা: রিহ্যাব মেলা-২০১৯ উপলক্ষে আকর্ষণীয় মেম্বারশিপ অফার দিচ্ছে শাহ মেরিন রিসোর্ট। এ অফারের আওতায় প্রেসিডেন্সিয়াল এবং ভিআইপি স্যুটে এক রাত করে মোট দুই রাত তিন দিন থাকার সুযোগ পাবেন অতিথিরা।

শনিবার (৯ ফেব্রুয়ারি) রিহ্যাব মেলা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, আবাসনখাতের বাইরে রিসোর্ট হিসেবে ব্যতিক্রমী আয়োজন নিয়ে মেলায় অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি।  

১৩২ নম্বর স্টলে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, এ ধরনের মেলায় প্রথমবারের মতো অংশ নিচ্ছে শাহ মেরিন রিসোর্ট।

আর প্রথমবার অতিথিদের আকৃষ্ট করতে বিশেষ এ মেম্বারশিপ অফার দেওয়া হচ্ছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।  

শাহ মেরিন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহ মমিনুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, মূলত মেলায় প্রথমবার অংশ নিয়ে অতিথিদের সঙ্গে একটি দৃঢ়বন্ধন করতে এ মেম্বারশিপ অফার ঘোষণা করেছি। ৩০ হাজার টাকায় এ মেম্বারশিপ প্যাকেজ নিলে আমাদের অতিথি পুরো বছর রিসোর্টে অবস্থানের ক্ষেত্রে রুম ভাড়ার ওপর ৫০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া বছরের যেকোনো সময় এক রাত প্রেসিডেন্সিয়াল স্যুটে এবং এক রাত ভিআইপি স্যুটে অবস্থান করতে পারবেন পুরোপুরি বিনামূল্যে। অথবা সাতরাত রিসোর্টে অন্য যেকোনো রুমেও থাকতে পারবেন তিনি। আর খাবারের ওপর পাবেন ১৫ শতাংশ মূল্যছাড়।  

মেম্বারশিপ প্যাকেজ ছাড়াও ভ্যালেনটাইন্স ডে উপলক্ষে কাপলদের জন্যও বিশেষ প্যাকেজ রেখেছে রিসোর্টটি। জনপ্রতি দুই হাজার টাকায় থাকা ও খাওয়ার সুযোগ থাকছে এখানে। আর সবধরনের প্যাকেজের সঙ্গেই বিনামূল্যে থাকছে নৌকা ভ্রমণ, সুইমিং পুল, ওয়াইফাই, গাড়ি পার্কিংসহ বেশ কয়েকটি সুবিধা।

রিসোর্টে ভ্রমণ ছাড়াও আগ্রহীদের জন্য বিনিয়োগের সুবিধাও আছে এখানে। এ বিষয়ে শাহ মমিনুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, বাংলাদেশে রিসোর্ট ব্যবসা এখন খুব ভালো অবস্থায় রয়েছে। আমাদের রিসোর্টটি ঢাকার খুব কাছে। আমিনবাজার ব্রিজ থেকে গাড়িতে মাত্র ১৫ মিনিটে পৌঁছানো যায়, যেখানে গাজীপুর বা অন্যান্য জায়গার রিসোর্টে যেতে তিন থেকে চার ঘণ্টা সময় লাগে। তাই অবস্থানগত দিক থেকে আমরা ব্যবসাবান্ধব অবস্থানে আছি। আমাদের এখানে যদি কেউ বিনিয়োগ করতে চায় তাহলে ১০ লাখ টাকা ডাউন পেমেন্ট এবং মাসিক ৩৩ হাজার টাকা কিস্তিতে বিনিয়োগ করতে পারেন। আমাদের বিশ্বাস রুম বুঝে পাওয়ার ৩০০ দিনের মধ্যে বিনিয়োগ উঠে আসবে।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
এসএইচএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।