ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গৌরনদীতে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
গৌরনদীতে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা গৌরনদীতে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

ব‌রিশাল: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ এ স্লোগানে বরিশালের গৌরনদী উপজেলায় রাজমিস্ত্রীদের নিয়ে রাজসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলার এসএম টাওয়ারস্থ গৌরনদী কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করে দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ।

স্থানীয় ডিলার মেসার্স সান্টু ট্রেডার্সের প্রোপাইটর সরোয়ার ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিং ব্রান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) খন্দকার তাজরুল হাসান।

 

বিশেষ অতিথি ছিলেন এলজিইডির উপজেলা প্রকৌশলী রাজকুমার গাইন, সহকারী প্রকৌশলী শুখদেব বিশ্বাস, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিভিশনাল সিনিয়ম ম্যানেজার কবির আহমেদ, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিয়া, কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার (বরিশাল) কে এম ফয়সাল পারভেজ, টেকনিক্যাল সাপোর্ট প্রকৌশলী মামুনুর রশিদ প্রমুখ।

স্থানীয় রাজমিস্ত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে কিং ব্র্যান্ড সিমেন্টর গুণগত মান, উৎপাদন প্রক্রিয়া ও ব্যবহার বিধি নিয়ে আলোচনা করা হয়। পরে র‌্যাফেল ড্র'র মাধ্যমে ১০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।  

এছাড়াও রাজসভা শেষে উপস্থিত সব রাজমিস্ত্রীদের বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয় এবং অনুষ্ঠানে আগত নির্মাণ শ্রমিক, ব্যবসায়ী (ডিলার-রিটেইলার), সাংবাদিক ও সুধীজনদের সম্মানে এক নৈশভোজের আয়োজন করা হয়।  

বাংলা‌দেশ সময়: ১০১৯ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৭, ২০১৮
এমএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।