ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বইমেলায় মি. নুডলস’র সহযোগিতায় রক্তদান কর্মসূচি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
বইমেলায় মি. নুডলস’র সহযোগিতায় রক্তদান কর্মসূচি রক্তদান কর্মসূচি

ঢাকা: বাঙালি লেখক-পাঠক-প্রকাশকের প্রাণের উৎসব অমর একুশে বইমেলায় ব্যাপক সাড়া ফেলেছে মি. (মিস্টার) নুডলস’র সহযোগিতায় পুলিশ ব্লাড ব্যাংকের মাসব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। এ কর্মসূচি থেকে পুলিশ ব্লাড ব্যাংকে প্রায় এক হাজার ব্যাগ রক্ত জমা পড়েছে।

মি. নুডলস’র প্রধান বিপণন কর্মকর্তা তোষন পাল বলেন, প্রতিদিন গড়ে ৩০ থেকে ৪০ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়েছে। এতে তরুণ-তরুণীদের উপস্থিতিই বেশি।

রক্তদাতাদের উপহার হিসেবে মি. নুডলসের পক্ষ থেকে নুডলস, কেক ও কোট পিন দেওয়া হয়েছে। এছাড়া দান করা রক্তের পাঁচটি পরীক্ষার রিপোর্ট দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এখানে দান করা রক্ত পুলিশ ব্লাড ব্যাংকে জমা হয়েছে। যে কেউ এই ব্লাড ব্যাংক থেকে প্রয়োজন অনুযায়ী রক্ত সংগ্রহ করতে পারবেন। তবে ব্লাড ব্যাগ ও অন্যান্য আনুষাঙ্গিক সেবার জন্য ৫০০ টাকা চার্জ নেওয়া হয়।

তোষন পাল আরও বলেন, মি. নুডল্স এ ধরনের সমাজসেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হয়ে সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে। এই মহতী উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। অমর একুশে বইমেলা উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এই মহতী উদ্যোগ নিয়েছে।

২০১০ সালের ১২ ডিসেম্বর পুলিশ ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা করেন ডিএমপির তৎকালীন উপ-পুলিশ কমিশনার হাবিবুর।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।