ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল বাজারে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ৫, ২০১৯
‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল বাজারে ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েলের আনুষ্ঠানিক বাজারজাতকরণের উদ্বোধন

ঢাকা: বাজারে এলো সম্পূর্ণ ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে প্রস্তুত উন্নতমানের স্বাস্থ্যকর ভোজ্যতেল ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল।

সম্প্রতি এক অনুষ্ঠানে গ্লোব এডিবল অয়েল লিমিটেডের নতুন এ ভোজ্যতেলের আনুষ্ঠানিক বাজারজাতকরণের উদ্বোধন করেন গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ।

তিনি বলেন, ১৯৮৬ সাল থেকে ‘ইট হেলদি, লিভ হেলদি’ আদর্শে বাংলাদেশের মানুষের সুস্বাস্থ্যের জন্য আমরা নিরলসভাবে কাজ করে চলেছি।

তারই ধারাবাহিকতায় এবার গ্লোব এডিবল অয়েল লিমিটেড বাংলাদেশের ঘরে ঘরে হেলদি কুকিংয়ের অভ্যাস গড়ে তুলতে নিয়ে এলো ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল। ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে প্রস্তুতকৃত ‘রয়েল শেফ’ স্বাস্থ্য সচেতন ভোক্তাদের জীবনযাত্রা করে তুলবে আরও সুস্থ ও সমৃদ্ধ।

চেয়ারম্যান মো. হারুনুর রশিদ বলেন, ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েলে স্যাচুরেটেড ফ্যাট তুলনামূলক কম থাকায় শরীরে মেদ জমার প্রবণতা কমে আসে। তাই স্বাস্থ্যকর লো-ফ্যাট লাইফস্টাইলের জন্য ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল অত্যন্ত উপযোগী। এটি হৃদরোগ, হাঁপানি ও ক্যান্সার প্রতিরোধে সহায়ক ভূমিকা পালন করবে। ত্বক ও চুলের যত্নেও এটি কার্যকর।  

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘রয়েল শেফ’ সানফ্লাওয়ার অয়েল প্রতি লিটারের খুচরা মূল্য ১৪৫ টাকা।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।