ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিএমজেএফ’র সভাপতি রুবেল-সম্পাদক মনির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
সিএমজেএফ’র সভাপতি রুবেল-সম্পাদক মনির

ঢাকা: ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরামের (সিএমজেএফ) সভাপতি হিসেবে চ্যানেল টোয়েন্টিফোরের আউটপুট এডিটর হাসান ইমাম রুবেল এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মনির হোসেন নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২০ ডিসেম্বর) রাজধানীর এক রেস্টুরেন্টে সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় (এজিএম) নতুন এ কমিটি নির্বাচিত হয়।

নতুন কমিটির সহ-সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক মানব জমিনের স্টাফ রিপোর্টার এমএম মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট এসএমএ কালাম এবং অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আবু আলী।

সভাপতি পদে হাসান ইমাম রুবেল ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দ্য রিপোর্ট টোয়েন্টিফোরের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু পেয়েছেন ২২ ভোট। সাধারণ সম্পাদক মনির হোসেন ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিজনেস আওয়ার টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন পেয়েছেন ১৯ ভোট।

কার্যনিবার্হী সদস্য পদে বার্তা টোয়েন্টিফোরের মাহফুজুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট, ঢাকা ট্রিবিউনের নিয়াজ মাহমুদ সোহেল পেয়েছেন ৩২ ভোট, ঢাকা ট্রিবিউনের রিপোর্টার ইব্রাহিম হোসেন অভি ৩১ ভোট, সানবিডি টোয়েন্টিফোরের গিয়াস উদ্দিন ৩১ ভোট, শেয়ারবাজার প্রতিদিনের নাজমুল ইসলাম ফারুক ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সিএমজেএফ’র উপদেষ্টা সুনীতি কুমার বিশ্বাসকে প্রধান নির্বাচন কমিশনার করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা ছিলেন- সিএমজেএফ’র সাবেক সভাপতি ও অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমান এবং সিএমজেএফ’র সিনিয়র সদস্য রাজু আহমেদ। নির্বাচনে ৫৯ জন ভোটারের মধ্যে ৫৮ জন ভোট দেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এসএমএকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।