ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

 ‘ফেস অব ইভ্যালি’ হলেন তাহসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
 ‘ফেস অব ইভ্যালি’ হলেন তাহসান

ঢাকা: ‘ফেস অব ইভ্যালি’ হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

আগামী দুই বছরের জন্য দেশের শীর্ষ ইকমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’র ‘ফেস’ হয়ে কাজ করবেন তাহসান।

 

বুধবার (১০ মার্চ) রাজধানীর একটি হোটেলে তাহসানের উপস্থিতিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয় ইভ্যালির পক্ষ থেকে।

এ সময় ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেলসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরুর দুই বছর পেরুনো ইভ্যালি প্রথমবারের মতো ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে কাউকে বেছে নিলো।

এ প্রসঙ্গে তাহসান খান বলেন, ব্যক্তি ব্র্যান্ডের সঙ্গে যখন কোনো প্রোডাক্ট ব্র্যান্ড একত্রিত হয় তখন সেটি উভয়ের জন্য এক ‘উইন- উইন’ অবস্থা তৈরি করে। আমি দোয়া প্রার্থী এবং আশা প্রকাশ করছি যে, ইভ্যালি এবং আমার এই দুই ব্র্যান্ডের একত্রীকরণ হওয়া উভয় পক্ষের জন্যই ফলপ্রসূ হবে।  

সাম্প্রতিক সময়ের কিছু প্রসঙ্গের সূত্র ধরে তাহসান আরও বলেন, ইভ্যালি একটা কঠিন সময় পার করে এসেছে। তারা যখন আমাকে তাদের সেই সময়ের কথা বলেন তখন এক কথায় মুগ্ধ হয়েছি। তার সূত্র ধরে আমি বলতে পারি যে, আমি বিলিভ (বিশ্বাস) রাখি ইভ্যালিতে। আমি বিশ্বাস করি যে, ইভ্যালি একদিন গ্লোবাল ব্র্যান্ডে পরিণত হবে। ইভ্যালি শুধু আমাদের না, পুরো দেশের।

‘ফেস অব ইভ্যালি’ হওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির ‘চিফ গুডউইল অফিসার’ হিসেবেও নিয়োগ পাওয়ার কথা সংবাদ সম্মেলনে জানান তাহসান খান।  

অন্যদিকে ইভ্যালি পরিবারে তাহসানকে স্বাগত জানিয়ে শামীমা নাসরিন বলেন,  প্রথম ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে তাহসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। আমরা বলছি তাহসান ‘ফেস অব ইভ্যালি’ কিন্তু তাহসান মূলত পুরো বাংলাদেশেরই ফেস। তরুণ প্রজন্ম থেকে শুরু করে সবাই যার সুরে আবিষ্ট, অভিনয়ে মুগ্ধ তাকে আমাদের সঙ্গে পেয়ে আমরাও অনেক ভাগ্যবান।  

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, তাহসানের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। এটা আমাদের জন্য অনেক বড় একটা আকর্ষণীয় দিক যে তিনি ‘ইভ্যালি’ শব্দটাকে তার নামের সঙ্গে যুক্ত করার সুযোগ দিয়েছেন। আমরা বলছি শুরুটা দুই বছরের জন্য কিন্তু ইচ্ছা আছে এটাকে আরও দীর্ঘায়িত করার।

এর আগে থেকেও একটি দাতব্য সংস্থার ‘শুভেচ্ছা দূত’ হিসেবে কাজ করছেন তাহসান খান। চলতি বছরের জানুয়ারিতে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) শুভেচ্ছা দূত হয়েছেন তিনি।  

বাংলাদেশ থেকে তাহসিনই ইউএনএইচসিআরের প্রথম কোনো শুভেচ্ছা দূত।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
এসএইচএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad