ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ওয়ান ব্যাংকের সঙ্গে ল্যাবএইড ক্যানসার হসপিটালের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
ওয়ান ব্যাংকের সঙ্গে ল্যাবএইড ক্যানসার হসপিটালের চুক্তি

ঢাকা: ওয়ান ব্যাংক লিমিটেড এবং ল্যাবএইড ক্যানসার হসপিটাল ও সুপার স্পেশিয়ালিটি সেন্টারের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ওয়ান ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, সম্প্রতি ওয়ান ব্যাংকের সঙ্গে ল্যাবএইড ক্যানসার হসপিটাল ও সুপার স্পেশিয়ালিটি সেন্টারের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।  ল্যাবএইড ক্যানসার হসপিটাল ও সুপার স্পেশিয়ালিটি সেন্টারের হেড অব মার্কেটিং অমিতাভ ভট্টাচার্য এবং ওয়ান ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. কামরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

এ অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি অনুসারে, ওয়ান ব্যাংকের কার্ড হোল্ডাররা (ডেবিট, ক্রেডিট এবং প্রি-পেইড) পরিজনসহ অগ্রাধিকারভিত্তিতে সারা বছরব্যাপী ল্যাবএইড ক্যানসার হসপিটাল ও সুপার স্পেশিয়ালিটি সেন্টারের সব প্যাথলজিক্যাল এবং বায়োকেমিস্ট্রি ইনভেস্টিগেশনে ১৫ শতাংশ ডিসকাউন্ট, এক্স-রে, সিটি স্ক্যান, এমআরআই, আলট্রাসনোগ্রাম, অ্যান্ডোসকপি, ইসিজি, ইকো এবং ইটিটি ওপিডি সার্ভিসের আওতাভুক্ত সার্ভিসসমূহে ১০ শতাংশ ডিসকাউন্ট এবং ভর্তিকৃত রোগী এবং কেমো ডে-কেয়ারে ভর্তি করা রোগীর বেড চার্জে এবং আইপিডি সার্ভিসের আওতাভুক্ত সার্ভিসে ১০ শতাংশ ডিস্কাউন্টসহ অন্যান্য আকর্ষণীয় সুবিধা পাবেন।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa