ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্মার্ট বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখবে টগি সার্ভিসেস: সাফওয়ান সোবহান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
স্মার্ট বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখবে টগি সার্ভিসেস: সাফওয়ান সোবহান কেক কেটে টগি সার্ভিসেস লিমিটেডের বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের সূচনা করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টগি সার্ভিসেস লিমিটেড ভূমিকা রাখবে বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় টগি সার্ভিসেস লিমিটেডের ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সাফওয়ান সোবহান বলেন, ডিজিটাল রেভুল্যুশন বা চতুর্থ শিল্প বিপ্লব আধুনিক যুগের একটি অবিচ্ছেদ্য অংশ। বিশ্বের সাথে তাল মিলিয়ে এখন আমাদের দ্রুত এগিয়ে যাবার সময়। তাই মানসিক দক্ষতা ও ডিজিটাল সিস্টেমকে প্রাধান্য দিয়ে নিত্যনতুন প্রযুক্তিগুলোকে কাজে লাগিয়ে অর্থনীতির মূল চালিকা শক্তিতে পরিণত হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ডিজিটাল বাংলাদেশ’ আদর্শবাণীকে বাস্তবে রূপ দিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, বর্তমানে টগি সার্ভিসেস লিমিটেড নিজস্ব গতিতে এগিয়ে চলেছে। আগামী দিনের প্রবৃদ্ধি আরও গতিময় হবে।

স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে আমরা আরও বেশি দ্রুত সাফল্যের দিকে এগিয়ে যাবো বলেও আশা প্রকাশ করেন সাফওয়ান সোবহান।



অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি সুব্রত সরকার বলেন, বাংলাদেশ কম্পিউটার সমিতির পক্ষ থেকে টগিকে ধন্যবাদ জানাচ্ছি। পাঁচ বছরের পথচলায় টগির সাথে বাংলাদেশ কম্পিউটার সমিতি সব সময় ছিল এবং আগামীতেও থাকবে। ডিজিটাল বাংলাদেশের সাথে টগি ছিল, বসুন্ধরা গ্রুপও ছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বপ্ন দেখছেন, তা বাস্তবায়নে টগি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করি।  

টগি সার্ভিসেস আগামী দিনে ‘মেড ইন বাংলাদেশ’ পণ্যকে বিশ্বজুড়ে ছড়িয়ে দেবে বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব অপারেশন উজ্জ্বল মোল্লা সবাইকে ধন্যবাদ জানান এবং সকলের সহযোগিতায় অব্যাহত পথচলার আশা প্রকাশ করেন।

তিনি বলেন, ডিজিটাল রেভুল্যুশন বাস্তবায়নের পথে অনেক চ্যালেঞ্জ আছে, যা অতিক্রম করে আমরা এই পর্যন্ত সফলতা অর্জন করছি এবং ভবিষ্যতে আরও দুর্দান্ত সব চমক উপহার দেব ইনশাআল্লাহ।

পাঁচ বছর পূর্তি উপলক্ষে টগি সার্ভিসেস লিমিটেডের অফিসে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা প্রমুখ।

ব্যবসায়িক অংশীদার ও স্টেকহোল্ডারদের আগমনে টগি সার্ভিসেস লিমিটেডের বর্ষপূর্তির অনুষ্ঠান সরব হয়ে ওঠে।

টগি সার্ভিসেস লিমিটেড বাংলাদেশের একটি নেতৃস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান, যা ব্যবহারকারীর কম্পিউটিং এবং প্রিন্টিং সলিউশন, ব্যবসায়িক অ্যাপ্লিকেশন এবং উদীয়মান প্রযুক্তি, আধুনিক কর্মক্ষেত্র, নিরাপত্তা ও অবকাঠামো সমাধান, ক্লাউড, আইএসপি এবং আইটি একাডেমি থেকে শুরু করে এন্টারপ্রাইজ সিস্টেম এবং সমাধানের বৈচিত্র্যময় পণ্য ও পরিষেবা বাজারজাত করে আসছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad