ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হয়রানিমূলক মামলার প্রতিবাদে পাবনা বাজুসের কর্মবিরতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
হয়রানিমূলক মামলার প্রতিবাদে পাবনা বাজুসের কর্মবিরতি

পাবনা: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) পাবনা জেলা শাখার আহ্বায়কসহ চারজনের নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে কর্মবিরতি পালন ও মানববন্ধন করেছেন স্বর্ণ ব্যবসায়ীরা। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেন তারা।

 

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল থেকে দোকান বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করেন বাজুস পাবনা জেলা শাখা ও অন্যান্য স্বর্ণ ব্যবসায়ীরা। পরে শহরের সোনাপট্টি ও পাবনা প্রেসক্লাবের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সকালে শুরু হওয়া কর্মবিরতি চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।  

এসময় বক্তব্য দেন বাজুস পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য সচিব কুতুব উদ্দিন সুইট, সদস্য আমজাদ হোসেন, সুমন বসাক, জয়দেব কর্মকার, সোহেল রানা, নজরুল ইসলাম কবির, হেলাল উদ্দিন সত্য নারায়ন শেঠ, শরিফুল ইসলাম, সুকদেব কর্মকার, মিহানুর রহমান, জিয়াউর রহমান, সাইদুর রহমানসহ অনেকে।

বক্তারা বলেন, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি কামরুল আনাম রিপন ২০১৩ সালের পরে আর কোনো নির্বাচন দেননি। তিনি ক্ষমতা কুক্ষিগত করে রাখতে ও নির্বাচন বানচাল করতে মিথ্যা মামলা করে হয়রানি করছেন। এছাড়াও তিনি সদস্যদের কাছ থেকে চাঁদাবাজি করেন। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবার দাবি জানান তারা। পরে  জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি দেন স্বর্ণ ব্যবসায়ীরা।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।