ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রুয়েটের নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
রুয়েটের নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আরিফ আহম্মদ চৌধুরী।  

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক গোলাম মুরতজা এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার সকালে আরিফ আহম্মদ চৌধুরী ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব বুঝে নেন। আগের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের তাকে দায়িত্ব বুঝিয়ে দেন। দায়িত্ব গ্রহণের পর বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে দপ্তর ও শাখা প্রধানদের নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে রুয়েট ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন অব্যাহতি চাইলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অতিরিক্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরীকে গত ২৭ আগস্ট এক অফিস আদেশ জারি করে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে অতিরিক্ত দায়িত্বে নিয়োগ দেয়।

আরিফ আহম্মদ চৌধুরী ২০০২ সালের ২৫ জুন এ বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। পরবর্তীতে তিনি উপ-রেজিস্ট্রার এবং অতিরিক্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে দায়িত্ব পালন করছেন। রুয়েটে যোগদানের আগে তিনি ১৯৯৫ সাল থেকে ২০০২ সালের ২৪ জুন পর্যন্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।