ঢাকা, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

শিক্ষা

জবির দুই অনুষদে নতুন ডিন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
জবির দুই অনুষদে নতুন ডিন খ্রীষ্টিন রিচার্ডসন ও ড. পরিমল বালা

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন অনুষদে সহযোগী অধ্যাপক খ্রীষ্টিন রিচার্ডসন ও বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. পরিমল বালাকে নতুন ডিন হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (১৩ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আইন অনুষদের বর্তমান ডিন অধ্যাপক ড. এস এম মাসুম বিল্লাহ’র মেয়াদ আগামী ১৫ জুন শেষ হবে বিধায় জবি আইন, ২০০৫ এর ২২(৫) ধারা মোতাবেক ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক খ্রীষ্টিন রিচার্ডসনকে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে আগামী দুই বছরের জন্য তাকে ডিন নিযুক্ত করা হলো।  

অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জবির বিজ্ঞান অনুষদের বর্তমান ডিনের মেয়াদ ১৫ জুন শেষ হবে বিধায় জবি আইন, ২০০৫-এর ২২(৫) ধারা মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালাকে পরবর্তী দুই বছরের জন্য বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিযুক্ত করা হলো।

এই আদেশ ১৬ জুন থেকে কার্যকর হবে এবং তারা উভয়ে বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন বলেও পৃথক দুটি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।